1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতির নতুন কমিটি গঠন

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: চট্টগ্রাম দাবা খেলোয়ার সমিতির কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য সর্ব সম্মতি ক্রমে  শহীদুর রহমানকে সভাপতি, ফিদে মাস্টার আব্দুল মালেক বাপ্পীকে  সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আব্দুল আহাদ, সহ-সভাপতি মুজিবুর রহমান, আবু মহসিন ও সত্যঞ্জয় বড়ুয়া টিটু, যুগ্ম সম্পাদক মির্জা আরিফুর রহমান ও হাসান রফিকুল,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-গঠনিক সম্পাদক রুহুল আমিন, অর্থ সম্পাদক আসিফ মাহমুদ, প্রচার সম্পাদক নুরুল আমিন, দপ্তর সম্পাদক সাজিদ বিন জাহিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শামসুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওমর খালেক ও ফজলে নূর বাপ্পি, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তাপসী তহুরা.নির্বাহী সদস্য, প্রকৌশলী এস এম তারেক, মোহাম্মদ ইউসুফ, মিন্নাত আলী খান, ফিরোজ উদ্দিন বাহার, আহমেদ হোসেন মজুমদার, বিষ্ণু চৌধুরী, কামরুল ইসলাম, মোহাম্মদ হাসান, রাব্বি সেলিম, তানজিলা-তুর-নূর. অভিভাবক প্রতিনিধি, ওসমান গনী টিপু, প্রজিব বড়ুয়া, মাহবুবুল আলম ও তওহিদ উল করিম।

উপদেষ্টা মন্ডলী, আ জ ম নাসির উদ্দিন, আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ, মোহাম্মদ আলী হোসেন, এনায়েত হোসেন, বকুল বড়ুয়া, মহিলা ফিদা মাস্টার তনিমা পারভীন, রাকিবুল ইসলাম সাচ্চু. মহসিন জামাল পাপ্পু ও আলী কায়সার।

নির্বাচিত কমিটি আগামী ১ জানুয়ারী ২০২৪ বর্তমান কমিটি থেকে দায়িত্ব বুঝে নিবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..